ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে ছুরিকাঘাত, ঢামেকে মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা এলাকায় ছুরিকাঘাতে হাফিজুর রহমান সোহান (২৭) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার (১৪জুন) রাত ৮টার দিকে স্থানীয় বউবাজারের রসুলপুরে জয়নালের রিকশার গ্যারেজের সামনেেএ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

বাবা জাহাঙ্গীর আলম জানান,  তাদের বাসা ফতুল্লার পাগলা পূর্বপাড়ায়। ওই এলাকাতেই সিমেন্টের ব্যবসা ছিল সোহানের। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়। স্ত্রী উর্মি আক্তার ও এক মেয়ে রয়েছে তার (সোহান)।

তিনি আরও জানান, সন্ধ্যার দিকে রসুলপুর গ্যারেজের সামনে জয়নালের ছেলেসহ আরো কয়েকজন সোহানের বুক ও পেটের তিন স্থানে ছুরিকাঘাত করে। খবর পেয়ে সেখান থেকে দ্রুত তাকে প্রথমে স্থানীয় পপুলার হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কী কারণে দুর্বৃত্তরা সোহানকে ছুরিকাঘাত করেছে তা জানি না।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ছুরিকাঘাতে যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি ফতুল্লা থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।