ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম খুন, নড়াইল সাংবাদিক সমাজের নিন্দা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
সাংবাদিক নাদিম খুন, নড়াইল সাংবাদিক সমাজের নিন্দা

নড়াইল: দুর্বৃত্তদের হামলায় খুন হয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম। নাদিমের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে নড়াইল সাংবাদিক সমাজের নেতারা।

শুক্রবার (১৬ জুন) নড়াইল প্রেসক্লাবের সামনে নড়াইল সাংবাদিক সমাজের ব্যানারে প্রতিবাদ ও মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে এই হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম, নড়াইল জেলা প্রেসক্লাবের সভাপতি আরেফিন রানা, সাবেক সভাপতি মোস্তফা কামাল, কালিয়া প্রেসক্লাবের সভাপতি মশিউল হক মিটু, লোহগড়ার প্রবীণ সাংবাদিক রূপক মূখার্জিসহ বিভিন্ন সংগঠনের সদস্যরা।

একই সঙ্গে নড়াইল জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি তারিকুজ্জামান লিটু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, একাত্তর টিভির জেলা প্রতিনিধি আজিজুল ইসলাম, সহ জেলায় কর্মরত সকল সাংবাদিক এই নৃশংস হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বিবৃতিতে নেতারা বলেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমকে হত্যার এই ঘটনায় হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করতে হবে। একইসঙ্গে অবিলম্বে তাদের আইনের আওতায় নিয়ে আসতে হবে।

পাশাপাশি জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহণ করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, জুন ১৫, ২০২৩ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।