ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাকচাপায় শিশুসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
বগুড়ায় ট্রাকচাপায় শিশুসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

বগুড়া: বগুড়ার শেরপুরে ট্রাক চাপায় সিএনজি চালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেলে শিশুসহ তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

 

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার হাজীপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে নূরে জান্নাত লুবা (৪), শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর গ্রামের গোলাম কবির (৪০) ও অজ্ঞাতনামা এক নারী (৪৫)।  

এ ঘটনায় আহতরা হলেন- তানজিলা আক্তার (২৪), মোজাম্মেল হক (৫০), আসাদ মিয়া (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা বগুড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কের হাজীপুর নামক স্থানে পৌঁছালে বিপরীতগামী একটি মালবাহী ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু লুবাসহ অজ্ঞাতনামা ওই নারী নিহত হন। গুরুতর আহত হন সিএনজির চালকসহ আরও চার যাত্রী।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন গোলাম কবির নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

শেরপুর উপজেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, দুর্ঘটনায় মরদেহগুলো হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়ায় শজিমেক হাসপাতালে ভর্তি করে দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আব্দুল ওয়াদুদ জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহগুলো পরিবারের নিকট হস্তান্তর করা হবে।  

এছাড়া দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক-হেলপারসহ কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি চিহ্নিতকরণসহ চালক-হেলপারকে আটকের চেষ্টা চলছে।  

এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান বগুড়া হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
কেইউএ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।