ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাছের ডালে ঝুলছিল গৃহবধূর মরদেহ, দ্বিতীয় স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
গাছের ডালে ঝুলছিল গৃহবধূর মরদেহ, দ্বিতীয় স্বামী আটক

মাগুরা: মাগুরায় বাড়ির সামনের গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (১৬ জুন) সকালে মাগুরা সদরের সাজিয়াড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় শাকিল আহম্মেদ নামে মৃতের দ্বিতীয় স্বামীকে আটক করেছে পুলিশ।  

মৃত গৃহবধূর নাম লিমা খাতুন (২৫)। তিনি মাগুরা সদর উপজেলার বারাশিয়া গ্রামের মো. মনিরুজ্জামানের মেয়ে।  

নিহতের স্বজন ও পুলিশ জানায়, শুক্রবার (১৬ জুন) সকালে সাজিয়াড়া গ্রামের আবু তহুর মোল্লার ছেলে মো. শাকিল আহম্মেদের বাড়ির পাশে একটি গাছে ওই গৃহবধূকে ঝুলে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে সকাল ১০টার দিকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

মৃতের মা রহিমা খাতুন জানান, ১২ বছর আগে শ্রীপুর উপজেলার বাখেরা গ্রামের সাজেদুল ইসলাম স্বপন নামে এক পুলিশ কনস্টেবলের সঙ্গে তার মেয়ে লিমার বিয়ে হয়। এই দম্পতির ৯ বছরের একটি ছেলে ও ২ বছরের একটি মেয়ে আছে। এ অবস্থায় সারিয়াড়া এলাকায় পুলিশের উপ-পরিদর্শক আবু তহুর মোল্লার ছেলে শাকিল আহম্মেদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন দুই সন্তানের জননী লিমা। এক পর্যায়ে তারা বিয়েও করেন। তবে চলতি বছরের ৪ ফেব্রুয়ারি শাকিল লিমা খাতুনকে তালাক নোটিশ পাঠায়।

মৃতের স্বামী পুলিশ কনস্টেবল সাজেদুল ইসলাম স্বপন শুক্রবার (১৬ জুন) মোবাইল ফোনে জানান, গত ৯ জুন তিনি আমার বাসা (কোটচাঁদপুর) থেকে বের হন। আজ (১৬ জুন) সকালে তার মৃত্যুর খবর পাই।

মৃতের মা রহিমা খাতুনের অভিযোগ, গত ৯ জুন লিমাকে শাকিল তার বাড়িতে ডেকে নিয়ে মারধর করে। খবর পেয়ে রহিমা খাতুন মেয়েকে উদ্ধার করতে গেলে তাকেও মারধর করা হয়। সবশেষ বৃহস্পতিবার তার মেয়েকে ডেকে এনে পরিকল্পিতভাবে খুন করে মরদেহ গাছের ডালে ঝুলিয়ে রেখেছে শাকিল ও তার পরিবারের লোকজন।

তবে এ অভিযোগ অস্বীকার করেন শাকিলের মা কণিকা আক্তার। তিনি বলেন, বৃহস্পতিবার (১৫ জুন) লিমা খাতুন গভীর রাতে আমার বাড়িতে এসে ডাকাডাকি করে। এ সময় আমরা তার ডাকে সাড়া না দিলে পরেরদিন (১৬ জুন) সকালে বাড়ির পাশের একটি গাছে এলাকাবাসীসহ আমরা তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দিই।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শেখ সাইফুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।  

আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে লিমার দ্বিতীয় স্বামী শাকিল আহম্মেদকে আটক করা হয়েছে। তবে এখনো কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ