ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় সান্তাহার প্রেসক্লাবের প্রতিবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় সান্তাহার প্রেসক্লাবের প্রতিবাদ

নওগাঁ: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির সংবাদদাতা গোলাম রাব্বানী নাদিম দুর্বৃত্তদের হামলায় খুন হয়েছেন। নাদিমের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে বগুড়ার সান্তাহার প্রেসক্লাব।

শনিবার (১৭  জুন) সকালে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি সান্তাহার জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন সান্তাহার প্রেসক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু , সাধারণ সম্পাদক খায়রুল ইসলামসহ কার্যনির্বাহী কমিটির সব সদস্য ও অন্যান্য নেতারা।

উল্লেখ্য, সাংবাদিক নাদিম জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামের আবদুল করিমের ছেলে।

গত বুধবার (১৪ জুন) অফিসের কাজ শেষে রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম ও তার সহকর্মী আল মুজাহিদ বাবু। পথে বকশিগঞ্জ পাথাটিয়ায় এলে সামনে থেকে অতর্কিত আঘাত করে চলন্ত মোটরসাইকেল থেকে তাকে ফেলে দেওয়া হয়।

এরপর দেশীয় অস্ত্রধারী ১০-১২ জন দুর্বৃত্ত তাকে সড়ক থেকে মারধর করতে করতে টেনে হিঁচড়ে অন্ধকার গলিতে নিয়ে যান এবং তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করেন। সে সময় সহকর্মী মুজাহিদ তাদের আটকাতে গেলে তাকেও মারধর করা হয়।

পরে মুমূর্ষু অবস্থায় সহকর্মী মুজাহিদ ও স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় সেখানকার চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠান। এরপর বৃহস্পতিবার (১৫ জুন) বেলা পৌনে ৩টার দিকে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাদিমের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।