ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেকের লিফটে পকেট থেকে মোবাইল চুরির সময় হাতেনাতে ধরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
ঢামেকের লিফটে পকেট থেকে মোবাইল চুরির সময় হাতেনাতে ধরা

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের লিফটে রোগীর স্বজনের পকেট থেকে মোবাইল চুরি সময় একজনকে হাতেনাতে আটক করা হয়েছে। ওই ব্যক্তি নিজের নাম সোহরাব (৫৫) বলে দাবি করেছেন।

শনিবার (২৪ জুন) দুপুর সোয়া ১২টার দিকে হাসপাতালটির নতুন ভবনে রোগী ও স্বজনদের ব্যবহৃত লিফটের মধ্যে ঘটে এই ঘটনা।

ভুক্তভোগী মো. বাহাউদ্দিন নামে ওই ব্যবসায়ী জানান, নতুন ভবনের তৃতীয় তলায় পিসিসিইউ ইউনিটে তার এক রোগী ভর্তি রয়েছে। সকাল থেকে তিনি রোগীর সঙ্গেই আছেন। একটা দরকারি কাজে সেখান থেকে তিনি নেমে হাসপাতালের বাইরে যান। কিছুক্ষণ পর আবার তৃতীয় তলায় ওঠার জন্য রোগীর স্বজনদের জন্য নির্ধারিত লিফটে ওঠেন। লিফটে অনেক মানুষের গাদাগাদির মধ্যে খেয়াল করেন, পেছন থেকে কেউ তার পাঞ্জাবির পকেটে হাত দিয়ে মোবাইল তুলে নিচ্ছে। সঙ্গে সঙ্গে পেছন ফিরতেই ওই ব্যক্তির হাতে তার অ্যান্ড্রয়েড মোবাইল ফোনটি দেখতে পান। তখনই তাকে ধরে ফেলেন। পরে হাসপাতলের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যদের বিষয়টি জানান। তখন তারা ওই অভিযুক্তকে হাসপাতালের পুলিশ ক্যাম্পে সোপর্দ করে। এই ঘটনায় তিনি মামলা দায়ের করবেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, পকেট থেকে মোবাইল চুরির সময় হাতেনাতে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে বলে ভুক্তোভোগী দাবি করেছেন। ঘটনাটি শাহবাগ থানা পুলিশকে জানানো হয়েছে। ভুক্তভোগী যদি মামলা করেন তাহলে থানা পুলিশ ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।