ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ২, ২০২৩
গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৬

গাইবান্ধা: জমি নিয়ে বিরোধে জেরে গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রতিপক্ষের হামলায় আব্দুস ছাত্তার (৬৫) নামে এক বৃদ্ধ নিহতের ঘটনায় মামলা হয়েছে।  অভিযুক্ত ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২ জুলাই) দুপুরের দিকে নিহতের ছেলে আনোয়ার হোসেন বাদী হয়ে নয়জনকে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

গ্রেপ্তাররা হলেন- উপজেলা খুকশিয়া গ্রামের সমশের আলীর ছেলে হাবিবুর রহমান মধু মিয়া (৪৫), মৃত শরিফ উদ্দীনের ছেলে কাওসার আলী (৪৭) মুনসুর আলীর ছেলে সাখাওয়াত হোসেন ছকু (৩৫), সাইদুর রহমান (২৫) সানোয়ার (২৮) ও মনতাজ আলীর ছেলে মিলন মিয়া শেখ (২৮)।  

এর আগে, শনিবার (১ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার নাকাই ইউনিয়নের খুকশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত আব্দুস ছাত্তার ওই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নাকাই ইউনিয়ন খুকশিয়া গ্রামে জমি নিয়ে দীর্ঘদিন ধরে মধু মিয়া ও আব্দুস ছাত্তার গংদের মধ্যে বিরোধ চলছিল।  

গতকাল শনিবার (১ জুলাই) সকালে বিরোধপূর্ণ জমিতে সীমানা নির্ধারণের জন্য সার্ভেয়ার (আমিন) এলেও বিষয়টি অমীমাংসিত থাকে। পরে দিনগত রাত ১০টার দিকে জমির সীমানা নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। সে সময় প্রতিপক্ষের হামলায় ঘটনাস্থলেই আব্দুস ছাত্তারের মৃত্যু হয়। এতে বিক্ষুব্ধ এলাকাবাসী হামলাকারীদের ঘরের মধ্যে আটকে রেখে গোবিন্দগঞ্জ থানায় খবর দেন। খবর পেয়ে রাত ১২টার দিকে গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ, পুলিশ পরির্দশক (তদন্ত) বুলবুল ইসলাম, নাকাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খ ম সাজুকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসেন।  

গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এরই মধ্যে ১০ জনকে আটক করা হয়েছে। রোববার মামলা দায়েরের পর চার নারীকে বাদ দিয়ে ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহারভুক্ত তিনজন আসামি পলাতক রয়েছেন। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুলাই ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।