ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় পুকুরে মিলল নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
হাতিয়ায় পুকুরে মিলল নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় নিখোঁজ হওয়ার দু’দিন পর পুকুর থেকে দুই ভাইয়ের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (৯ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামের হেকিম মার্কেট সংলগ্ন ছিদ্দিক উল্যার প্রজেক্ট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহতরা হলো- ওই গ্রামের নুরনবী ফকিরের বাড়ির আজহার উদ্দিনের ছেলে রাসেল (৬) ও একই বাড়ির নুরনবীর ছেলে অন্তর (৫)। তারা স্থানীয় একটি নূরানী মাদরাসার ছাত্র ছিল। সম্পর্কে তারা আপন মামাতো-ফুফাতো ভাই।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার (৭ জুলাই) বাড়ি থেকে দুই ভাই খেলতে বের হয়। এরপর থেকে তারা নিখোঁজ ছিল। পরিবারের সদস্যরা তাদের অনেক খোঁজাখুঁজির পরও কোনো সন্ধান পায়নি। একপর্যায়ে নিখাঁজ হওয়ার দু’দিন পর রোববার সকালে স্থানীয়রা মাইজচরা গ্রামের পুকুরে দুই শিশুর মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেওয়া হয়।  

সোনাদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মেহেদী হাসান জানান, দুই শিশু সাঁতার জানতো না। ধারণা করা হচ্ছে, নতুন পুকুর দেখে তারা খেলতে গিয়ে অসাবধানতাবশত পানিতে ডুবে মারা গেছে। পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করেছে। তবে মৃত দুই শিশু শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।  

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।