ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় ধান বোঝাই ট্রাক উধাও, চালক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
নেত্রকোনায় ধান বোঝাই ট্রাক উধাও, চালক আটক

নেত্রকোনা: নেত্রকোনা থেকে ধান ভর্তি ট্রাক উধাও হওয়ার ১৫ দিন পর চাল ভর্তি ট্রাক জব্দ করেছে জেলা পুলিশ। এ ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়।

সোমবার (১০ জুলাই) সকাল ১০টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।  

ট্রাক চালক গোলাম মোস্তফা সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার গোড়কা গ্রামের আবুল কাসেমের ছেলে।  

পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ জানান, গত ২৫ জুন নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ধান ব্যবসায়ী রাজু আহমেদ (২৭) তার ঠাকুরাকোনা বাজারের ধান মহাল থেকে ময়মনসিংহ জেলার শম্ভুগঞ্জে আলম অটোরাইস মিলে ট্রাক যোগে ২৩০ বস্তা (আনুমানিক মূল্য ৫ লাখ টাকা) ধান পাঠায়। কিন্তু নির্দিষ্ট গন্তব্যে না পৌঁছলে এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়। অভিযোগের প্রেক্ষিতে নেত্রকোনা মডেল থানার একটি চৌকস টিম তথ্যপ্রযুক্তির সহায়তায় ট্রাক চালক গোলাম মোস্তফাকে সিরাজগঞ্জ থেকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য মতে রোববার (৯ জুলাই) ভোর ৪টার দিকে ট্রাকটির (ঢাকা মেট্রো ট - ১৫- ২৮৬৫) রং পাল্টানো অবস্থায় জব্দ করে।  

পরবর্তীতে একই দিনে দুপুর ১২টার দিকে ঢাকার আশুলিয়া ভান্ডাুরী অটোরাইস মিলে অভিযান চালিয়ে চোরাইকৃত ধান হতে রূপান্তরিত ২৫ কেজির ২৮৭ বস্তা ও ৫০ কেজির ৩৮ বস্তা চাল জব্দ করা হয়।

সংবাদ সম্মেলন তিনি আরও বলেন, সকল ধান ব্যবসায়ীদেরকে বিভিন্ন অটোরাইস মিলে ধান প্রেরণের আগে ট্রাক চালকের ছবি ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সংরক্ষণে রাখতে হবে। যার ফলে এ ধরনের ঘটনা বহুলাংশে কমে আসবে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।