ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে প্রতারণার মামলায় প্যানেল চেয়ারম্যান গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
সৈয়দপুরে প্রতারণার মামলায় প্যানেল চেয়ারম্যান গ্রেপ্তার

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুল মুয়ীদ আলালকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে কামারপুকুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

আব্দুল মুয়ীদ আলাল কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রামের আব্দুল কাদের মাস্টারের ছেলে। তিনি ওই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান।

থানা সূত্রে জানা যায়, নীলফামারীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-২ এর বিচারক তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পরে পরোয়ানা আদালত থেকে সৈয়দপুর থানায় পাঠানো হলে গোপন সূত্রে খবর পেয়ে কামারপুকুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।  

এ সময় সৈয়দপুর থানার এসআই আহসান হাবীবের নেতৃত্বে এসআই আবু তারেক দীপু, এসআই সোহরাব হোসেন, এসআই আবু তালেব ও এসআই মাসুদ রানাসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা অংশ নেয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম প্যানেল চেয়ারম্যানকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার (১২ জুলাই) বিজ্ঞ আদালতে আব্দুল মুয়ীদ আলালকে সোপার্দ করা হবে।

বাংলাদেশ সময়:০৮২৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।