ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যা করে কানের দুল নিয়ে পালিয়ে যায় স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
স্ত্রীকে হত্যা করে কানের দুল নিয়ে পালিয়ে যায় স্বামী

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে চাঞ্চল্যকর ঝর্ণা বেগম হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটন করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনার মূলহোতা স্বামী খোকন শেখকে পাবনা থেকে গ্রেপ্তারের পর বেড়িয়ে আসে আসল রহস্য।

মঙ্গলবার (১১ জুলাই) রাতে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে র‌্যাব এ তথ্য জানায়।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. রবিউল ইসলাম জানান, শিবচরে মাদবরের চর ইউনিয়নের সাড়ে-বিশরশি এলাকার ঝর্ণা বেগমের সঙ্গে প্রেমের সম্পর্কে বিয়ে হয় নড়াইল জেলার খোকন শেখের। বিয়ের পর স্বামী খোকনকে সঙ্গে নিয়ে বাবার বাড়িতে বসবাস করছিলেন ঝর্ণা। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে তার পারিবারিক বিরোধ লেগেই থাকতো। প্রায়ই নানা বিষয় নিয়ে স্ত্রীকে মারধরের অভিযোগ ওঠে খোকনের বিরুদ্ধে।  

মঙ্গলবার (১১ জুলাই) রাত ৮টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় র‍্যাব। এর আগে সকালে পাবনা জেলার কাচারীপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত মঙ্গলবার (৪ জুলাই) থেকে ঝর্ণা নিখোঁজ হয়। পরে শুক্রবার (৭ জুলাই) বাড়ির পাশের বাঁশ বাগান থেকে উদ্ধার করা হয় ঝর্ণার মরদেহ। এ ঘটনায় ওইদিন শিবচর থানায় খোকনকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন ঝর্ণার বোন শাহিদা বেগম।  

র‌্যাব আরও জানায়, শ্বাসরোধ করে হত্যার পর স্ত্রীর কানের দুল নিয়ে পালিয়ে যায় খোকন। এছাড়া সে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বলেও প্রাথমিকভাবে জানিয়েছে অভিযুক্ত। আইনি প্রক্রিয়া শেষে খোকনকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।