ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বাজারে আগুন, পুড়ল আ. লীগ নেতার কার্যালয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
চাঁদপুরে বাজারে আগুন, পুড়ল আ. লীগ নেতার কার্যালয়

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া পূর্ব বাজারে আগুন লেগে একটি গোডাউন, তিন-চারটি দোকান ও স্থানীয় আওয়ামী লীগ নেতার কার্যালয় পুড়ে গেছে।  

তবে এতে কেউ হাতহত হননি।

ব্যবসায়ীদের দাবি, তাদের অবকাঠামো ও মালামালসহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।  

মঙ্গলবার (১১ জুলাই) রাত সোয়া ১০টার দিকে বাজারের পূর্ব পাশে স্টেশন সড়কে গোডাউনের বাইরে থেকে আগুনের সূত্রপাত হয়।

কার্যালয় পোড়ার তথ্য নিশ্চিত করে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কামাল জানান, মহামায়া পূর্ব বাজার স্টেশন সড়কে বিল্লাল পাটওয়ারী ও মো. শহীদ উল্যার যৌথ মালিকানাধীন একটি গোডাউনে আগুন লাগে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এসময় চাঁদপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভায়। এতে ব্যবসা প্রতিষ্ঠানগুলো আগুন থেকে রক্ষা পায়।

চাঁদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স উত্তর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রবিউল আল-আমিন বলেন, আগুনে গোডাউন ও এর সামনে থাকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামালের ব্যক্তিগত কার্যালয়, শাহাজান বেপারীর অটোবি ফার্নিচার মালামাল, হারুন বেপারীর সিমেন্ট, জাহাঙ্গীর, মনির ও জাফর বেপারীর সংরক্ষিত ফল ও মুরগি ফার্মের একটি কক্ষ পুড়ে যায়।

তিনি আরও বলেন, তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।

এদিকে আগুনের খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মহসিন আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।