ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে পুলিশি তল্লাশির কারণে দীর্ঘ যানজট, হেঁটে যাচ্ছেন যাত্রীরা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
সাভারে পুলিশি তল্লাশির কারণে দীর্ঘ যানজট, হেঁটে যাচ্ছেন যাত্রীরা

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আমিন বাজারে যাত্রীবাহী বাসে পুলিশের তল্লাশিতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন রাজধানীতে যাওয়া সাধারণ মানুষ।

দীর্ঘ সময় যানজটে বসে থেকে বাধ্য হয়েই হেঁটে রাজধানীতে প্রবেশ করছেন তারা৷

বুধবার (১২ জুলাই) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজারে ঢাকা প্রবেশ লেনে ব্যারিকেড ফেলে চেকপোস্ট পরিচালনা করেছে পুলিশ। এছাড়া বাসে উঠে যাত্রীদের জিজ্ঞেসাবাদও করতে দেখা গেছে। তবে আরিচাগামী লেনে স্বাভাবিকভাবেই চলছে যানবাহন। আমিন বাজার থেকে বলিয়াপুর পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার যানবাহন ধীরে ধীরে চলছে।

আবুল হাসেম নামে এক যাত্রী গুলিস্তান যাবেন। বাস থেকে নেমে তিনি হেঁটেই যাচ্ছেন। আবুল হাসেম বাংলানিউজকে বলেন, সালেহপুর ব্রিজে আসার পর দেখি গাড়ি আর নড়ে না। তাই নেমে হেঁটেই যাচ্ছি। সামনে দেখি গাড়ি পাই কি না৷

হাসিনা বেগম নামের বৃদ্ধা বয়সী নারী। তিনি শাহবাগের একটি হাসাপাতালে যাবেন। কিন্তু তাদের বাস নামিয়ে দিয়েছে। হাসিনা বেগম বাংলানিউজকে বলেন, আমি বাইপাইল থেকে বাসে উঠছিলাম হাসপাতালে যাব চিকিৎসা করাতে। কিন্তু বলিয়াপুর আসার আগেই নামিয়ে দিয়েছে বাস থেকে। তাই আমি আর আমার ছেলে হেঁটেই যাচ্ছি।  

ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সাভার সার্কেল শাহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমাদের নিয়মিত অভিযানের মধ্যে আজকের এ অভিযান। এছাড়া ঢাকায় সমাবেশ রয়েছে যেন সেখানে কেউ নাশকতামূলক কার্যক্রম পরিচালনা না করতে পারে সে জন্য আমরা তল্লাশি করছি৷ 

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।