ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুজিবনগর ভূমি অফিসের ক্যাশিয়ারের নামে চেক ডিজঅনার মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
মুজিবনগর ভূমি অফিসের ক্যাশিয়ারের নামে চেক ডিজঅনার মামলা

মেহেরপুর: মুজিবনগর উপজেলা ভূমি অফিসের নাজির কাম ক্যাশিয়ার রবিউল ইসলাম সাগরের নামে আদালতে চেক ডিজঅনার মামলা দায়ের করেছেন মেহেরপুর শহরের গার্মেন্টস ব্যবসায়ী ফরহাদ মল্লিক।

মেহেরপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতে মামলাটি দায়ের করেন তিনি।

যার মামলা নম্বর সিআর ৪৮৭/২০২৩, তারিখ ১০/০৭/২০২৩।

আসামি রবিউল ইসলাম সাগর মেহেরপুর শহরের মুখার্জিপাড়ার মৃত মোজাম্মেল হকের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দুস্থদের মধ্যে তৈরি পোশাক বিতরণ করবেন বলে ফরহাদ মল্লিকের গার্মেন্টস দোকান থেকে রবিউল ইসলাম সাগর ৫০ হাজার টাকার তৈরি পোশাক কেনেন। টাকা পরিশোধের জন্য চলতি বছরের ১২ জানুয়ারি আসামির নামীয় জনতা ব্যাংক লিমিটেড মেহেরপুর শাখায় ৫০ হাজার টাকার একটি চেক দেন। যার চেক নম্বর ৮৭০৩৭২৪, হিসাব নম্বর ১৬২৩৫। ব্যাংক থেকে টাকা উঠাতে গেলে ওই একাউন্টে কোনো টাকা নেই বলে ব্যাংক জানায়। পরে ২২/০৫/২৩ তারিখে চেক ডিজঅনার সনদ দেয়। এ ঘটনার পর মামলার বাদী ফরহাদ মল্লিক আসামি রবিউল ইসলাম সাগরকে টাকা দেওয়ার জন্য লিগ্যাল নোটিশ পাঠান। লিগ্যাল নোটিশ পাওয়ার পর আসামি বিভিন্নভাবে প্রশাসনিক এবং জেল খাটানোর ভয়ভীতিও দেখান ফরহাদ মল্লিককে। ফলে বাধ্য হয়ে বাদী ফরহাদ হোসেন আদালতের আশ্রয় নিয়ে তার নামে এই মামলা দায়ের করেন। ১৮৮১ এর ১৩৮ ধারায় অপরাধ করার অভিযোগ এনে মামলাটি দায়ের করেন বাদী।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।