ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ফল ব্যবসায়ী খুন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
গাজীপুরে  ফল ব্যবসায়ী খুন  ফাইল ফটো

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন হানকাটা ব্রিজ এলাকায় ছিনতাইকারীদের হাতে ফল ব্যবসায়ী খুন হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) সকালে এ ঘটনা ঘটে।

 

নিহত ব্যবসায়ী হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ছাতিয়ানী এলাকার ওসমান আলী শেখের ছেলে মোমেন শেখ (৫০)। তিনি একজন ফল ব্যবসায়ী ছিলেন।  

পুলিশ ও এলাকাবাসী জানান, সকালে ছাতিয়ানী এলাকার নিজ বাড়ি থেকে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে ফল কিনতে গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস এলাকায় যাচ্ছিল মোমেন শেখ। একপর্যায়ে ওই অটোরিকশাটি হানকাটা ব্রিজ এলাকায় পৌঁছায়। এ সময় একটি পিকআপযোগে ৩-৪ জন ছিনতাইকারী অটোরিকশার গতিরোধ করে। পরে ফল ব্যবসায়ী মোমেন শেখের কাছে থাকা ফল কেনার টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে তিনি বাধা দিলে ছিনতাইকারীর সঙ্গে ফল ব্যবসায়ীর ধস্তাধস্তি হয়। এ সময় ছিনতাইকারীরা লোহার রড দিয়ে ফল ব্যবসায়ী মোমেন শেখের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। পরে অটোরিকশা চালক তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মোমেন শেখকে মৃত ঘোষণা করেন।  

গাজীপুর মেট্রোপলিটনের সদর থানার উপ-পরিদর্শক (এস আই) এহতেশাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৪২৫, জুলাই ১৪, ২০২৩।
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।