ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলে বেড়াতে বের হয়ে লাশ হলো দুই বন্ধু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
মোটরসাইকেলে বেড়াতে বের হয়ে লাশ হলো দুই বন্ধু 

সাভার (ঢাকা): ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন।  

সোমবার (২৪ জুলাই) দুপুর ১২টার দিকে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এরআগে, ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ২ বন্ধুর মধ্যে ১ জন আল মামুন (২৪) বর্তমানে আশুলিয়ার জিরানীতে বসবাস করতেন। তিনি বরিশাল জেলার হিজলা থানার নিজামুদ্দিনের ছেলে। নিহত অপর অজ্ঞাত যুবক মামুনের বন্ধু এনামুল (২২)।  

নিহত মামুনের চাচা হৃদয় জানান, রোববার রাতে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় তার ভাতিজা বাবার ফার্নিচারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে বেড়াতে বের হলে ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকার তারা দুর্ঘটনা শিকার হয়। এ সময় পুলিশ এসে তার ভাতিজা এবং তার বন্ধুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ ও রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যায়। খবর পেয়ে পুলিশ সোমবার সকালে তারা হাসপাতালে গিয়ে লাশ নিয়ে আসেন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, রোববার গভীর রাতে ঢাকা আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকার ঢাকাগামী লেনের ইউটার্ন নেওয়ার সময় ধাক্কা খেয়ে ওই ২ যুবক দুর্ঘটনার শিকার হয়। পরে হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে অ্যাম্বুলেন্স যোগে একজনকে ঢাকা মেডিকেল কলেজ ও অন্যজনক পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে হাসপাতালে নেওয়ার পথে ওই দুই যুবক মারা যায়। নিহতের আত্মীয়রা হাসপাতাল থেকে তাদের লাশ বাসায় নিয়ে যায়। মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।