ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
নগরকান্দায় যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় পূর্ব শত্রুর জেরে রুবেল শেখ (১৯) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।  

মঙ্গলবার (২৫ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার হিয়াবলদি এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

 

রুবেল শেখ একই উপজেলার পাঁচকাইচাইল এলাকার সালাম শেখের ছেলে।

জানা যায়, মঙ্গলবার বিকেলে রুবেল পার্শ্ববর্তী হিয়াবলদী গ্রামে তার নানা রাজা মিয়ার বাড়িতে যায়। পরে রাত আনুমানিক ১০টার দিকে স্থানীয় এক ভ্যান চালক রক্তাক্ত অবস্থায় রুবেলকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরে রেফার্ড করার সময় তার মৃত্যু হয়।

খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ হাসপাতালে যান।  

এলাকাবাসী ও পুলিশ জানান, পূর্ব শত্রুতার জের ধরে হিয়াবলদি গ্রামের কিছু উচ্ছৃঙ্খল যুবক তাদের বন্ধুদের সঙ্গে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কারণ ওই গ্রামের হায়াত শেখের পুত্র রনি শেখ (১৮) কোপ খেয়ে গুরুতর আহতবস্থায় একই সময়ে হাসপাতালে ভর্তি হয়।  

সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল নিহতের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ওই যুবকের পিঠে কোপের চিহ্ন এবং তার মাথা ও কপালে লাঠি দিয়ে পেটানোর দাগ রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।  

তিনি আরও বলেন, এ ব্যাপারে এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার জোর তৎপর রয়েছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।