ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিসিবির পণ্য বিতরণের সময় বিএনপি নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
টিসিবির পণ্য বিতরণের সময় বিএনপি নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

সাভার (ঢাকা): সাভার পৌরসভার কাউন্সিলর ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান ও তার পিএস ফরিদকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ।  

এছাড়া আগামীকাল (বৃহস্পতিবার) ঢাকায় বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে সাভারে বিএনপির নেতাকর্মীদের বাসায় বাসায় পুলিশ অভিযান চালিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির নেতাকর্মীরা।

বুধবার (২৬ জুলাই) দুপুর দেড়টার দিকে নিজ বাসভবনের সামনে টিসিবির পণ্য বিতরণকালে তাকে তুলে নিয়ে যায় সাভার মডেল থানা পুলিশ।  

আব্দুর রহমান সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় সোলাইমান মিয়ার ছেলে। তিনি সাভার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্বপালন করছেন।  

তার বিরুদ্ধে কোনো মামলা বা অভিযোগ নেই বলে দাবি করেছেন পরিবারের সদস্যরা।

নাম প্রকাশে অনিচ্ছুক আব্দুর রহমানের এক স্বজন বলেন, আগের সব মামলায় তিনি জামিনে রয়েছেন। আজ দুপুরে তিনি নিজ বাসার সামনে টিসিবির পণ্য বিতরণ করছিলেন। এসময় হঠাৎ সাভার থানা পুলিশ তাকে তুলে নিয়ে যায়। কী কারণে তাকে তুলে গেছে তার কারণ এখনও জানি না।

ঢাকা জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মো. খোরশেদ আলম বলেন, গতকাল আমাদের বিভিন্ন নেতাকর্মীদের বাড়িতে গিয়েছিল পুলিশ। আজ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান ও তার পিএসকে থানায় নিয়ে গেছে পুলিশ।  

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সাহার মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। যে কারণে বিএনপি নেতা আব্দুর রহমান ও তার পিএসকে থানায় নিয়ে যাওয়ার বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৭ জুলাই)  মহাসমাবেশের ডাক দিয়েছে বিএনপি। একই দিনে আওয়ামী যুবলীগও শান্তি সমাবেশের ডাক দিয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এসএফ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।