ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ড্রেজার নিয়ে দ্বন্দ্ব, ফুটবল খেলা দেখতে গেলে ছুরিকাঘাতে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
ড্রেজার নিয়ে দ্বন্দ্ব, ফুটবল খেলা দেখতে গেলে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগরে ফুটবল খেলা দেখতে গিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মাসুম সরকার (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে দাবি পরিবারের।

মাসুম সরকার মুরাদনগর উপজেলার কামাল্লা গ্রামের আবু মিয়ার ছেলে। রোববার (৩০ জুলাই) উপজেলার কামাল্লা মাদরাসা মাঠে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই মাহমুদুল আলম মামুন বলেন, মাসুম সরকারসহ আমরা তিন ভাই দীর্ঘদিন বিদেশে ছিলাম। বিদেশে থাকার সময় থেকে আমাদের পরিবারের সঙ্গে প্রতিবেশী ছিদ্দিকুর রহমানের ছেলে জহির, আমির হোসেন, জামিদ হোসেন ও টিটুর মধ্যে বিরোধ চলছে। তারা বিভিন্ন সময়ে আমাদের পরিবারের সদস্যদের ওপর হামলা করত। তাছাড়া জহির এলাকায় ড্রেজার ব্যবসা করে। দেশে এসে আমার ভাই মাসুমও ড্রেজার ব্যবসা শুরু করে। এতে জহিরের ব্যবসায় ভাটা পড়ে। এজন্য তারা বিভিন্ন সময়ে মাসুমের ড্রেজারের পাইপ বিনষ্ট করত।  

গত শনিবার আবার মাসুমের ড্রেজারের পাইপ ভেঙে ফেললে এ বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও কামাল্লা ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবগত করে। রোববার বিকেলে কামাল্লা মাদরাসা মাঠে মাসুম ফুটবল খেলা দেখতে গেলে জহিররা তাকে ছুরিকাঘাত করে। এ অবস্থায় স্থানীয়রা মাসুমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে সন্ধ্যায় মৃত ঘোষণা করেন।  

সোমবার দুপুর ১২টার দিকে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাতেই চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত দুই-তিনজনকে আসামি করে মামলা করেছেন নিহতের ছোট ভাই মামুন। রাতে এজাহারভুক্ত ১ নম্বর আসামি রাসেল ও ৩ নম্বর আসামি জামিদকে গ্রেপ্তার করা হয়। ২ ও ৪ নম্বর আসামি ফয়সাল ও জহিরুল পলাতক। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।  

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।