ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
ফরিদগঞ্জে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে গোসল করতে গিয়ে পুকুরে ডুবে নুরজাহান আক্তার (৬) ও নূহা আক্তার (৫) নামে আপন দুই বোনের মৃত্যু হয়েছে।

সোমবার (৩১ জুলাই) দুপুরে ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়চারা গ্রামের চন্দের বাড়িতে ঘটে এ দুর্ঘটনা।

নিহত নুরজাহান ও নূহা ওই বাড়ির মো. কাউছার ও নাজমা দম্পত্তির মেয়ে। দুই শিশু কন্যাকে হারিয়ে বাবা-মা প্রায় বাকরূদ্ধ হয়ে পড়েছেন।

স্থানীয়রা জানান, ওই বাড়ির কাউছার স্ব-পরিবারে ঢাকায় বসবাস করেন। গত কোরবানির ঈদে গ্রামের বাড়িতে আসেন তিনি। চিকিৎসকের মতে আগামী এক সপ্তাহের মধ্যে কাউছারের স্ত্রী নাজমা বেগমের তৃতীয় সন্তান ভুমিষ্ট হওয়ার কথা। তাই আর তাদের ঢাকায় যাওয়া হয়নি।

দুপুরে সন্তান সম্ভাবা স্ত্রী রান্নার কাজে ব্যস্ত ছিলেন। দাদী নাছিমা বেগমের কাছে দুই শিশু বারবার গোসল করার কথা বললে তিনি তাদের একটু পরে নিজেই গোসল করিয়ে দিবেন বলে অপেক্ষা করতে বলেন। এরই মধ্যে তারা দাদীর জন্য অপেক্ষা না করে ঘরের পাশেই ঘাট দিয়ে পুকুরে নেমে গিয়ে পরে ডুবে যায়। এ সময় ছালেহা বেগম নামে এক নারী ওই ঘাটে গোসল করতে নামলে ডুবে থাকা এক শিশুর নিথর দেহ তার পায়ের সঙ্গে লাগে। পরে দুই শিশুকেই পাওয়া যায় সেই পানির নিচে। পরিবারের লোকজন দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুই শিশুর মৃত্যুতে তাদের পরিবারের কোনো অভিযোগ নেই। ময়নাতদন্ত ছাড়াই পরিবারের পক্ষ থেকে মরদেহ নেয়ার জন্য আবেদন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।