ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

হত্যার ৭ ঘণ্টার মধ্যে রহস্য উদ্‌ঘাটন, গ্রেপ্তার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
হত্যার ৭ ঘণ্টার মধ্যে রহস্য উদ্‌ঘাটন, গ্রেপ্তার ৩

খুলনা: খুলনার লবণচরা এলাকার চাঞ্চল্যকর সোহাগ পাটোয়ারী (৩৬) হত্যাকাণ্ডের ৭ ঘণ্টার ব্যবধানে রহস্য উদ্‌ঘাটন ও তার ঘাতকদের গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১ আগস্ট) বিকেলে প্রেস ব্রিফিংয়ে নবাগত খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক এসব তথ্য জানান।

নিহত সোহাগ গল্লামারী এলাকার ১৮১, ৪ নম্বর কাশেম সড়কের বাসিন্দা আব্দুল মালেক পাটোয়ারীর ছেলে।

গ্রেপ্তার আসামিরা হলেন- সোনাডাঙ্গার মৃত ডাক্তার মোমেন উদ্দিন ওরফে মমিন শেখের ছেলে মো. মালেক (৩৭), লবণচরা থানার বুড়ো মৌলভীর দরগা এলাকার মাহাতাব শেখের ছেলে মো. সোহাগ (২০) ও একই এলাকার শাহজাহানের ছেলে মো. হাসিব (২১)।

পুলিশ কমিশনার জানান, স্থানীয় মাদক বিক্রিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। ইতোমধ্যে পুলিশের হাতে গ্রেপ্তার তিন আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবকিছু স্বীকার করেছেন। নিহত সোহাগ ও ঘাতকরা একাধিক মামলার আসামি।

তিনি আরও জানান, এ ঘটনায় মামলা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

উল্লেখ্য, সোহাগ পাটোয়ারী সোমবার (৩১ জুলাই) রাতে মোটরসাইকেলে করে বাসায় জাচ্ছিলেন। এ সময় লবণচরার সবুজ পল্লী প্রধান সড়কের বাহারের বাগান বাড়ির সামনে পৌঁছালে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে মোটরসাইকেল থামিয়ে তাকে জোরপূর্বক বাগানের ভেতর নিয়ে যায়। পরে তার হাত পায়ের রগ কেটে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে জখম অবস্থায় ফেলে রেখে যায়।  

পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
এমআরএম/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।