ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সন্তানের মুখে বিষ ঢেলে নিজেও পান করেন মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
সন্তানের মুখে বিষ ঢেলে নিজেও পান করেন মা

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার দক্ষিণ নলুয়া এলাকায় নিজের দুই বছর বয়সী মেয়ের মুখে বিষ ঢেলে নিজেও বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন সুমি আক্তার (২৫) নামের এক গৃহবধূ।

এ ঘটনায় আহত মা-মেয়েকে চিকিৎসা দেওয়া দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে নলুয়া এলাকার বোয়ালিয়া গ্রামে প্রধানিয়া বাড়িতে এই ঘটনা ঘটে।  

সুমি আক্তার ওই বাড়ির সাব্বির প্রধানিয়ার স্ত্রী। স্বামী সাব্বিরের সঙ্গে অভিমান করে সুমি এ কাণ্ড ঘটিয়েছেন বলে জানা গেছে।  

সুমির দেবর মো. আদিল প্রধানিয়া বলেন, আমার ভাই ঢাকায় একটি ফার্নিচারের দোকানে কাজ করেন। সকালে ভাবি সুমির সঙ্গে ভাই সাব্বিরের ফোনে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভাবি পরিবারের লোকদের অজান্তে ঘরে থাকা আগাছা মারার ওষুধ (বিষ) পান করেন এবং মেয়ে ফারিহা’র (২)  মুখে বিষ ঢেলে দেয়। ঘটনার পরই মা-মেয়ে যন্ত্রণায় ছটফট করতে শুরু করেন। বিষয়টি জানার পর পরই সেখানে থেকে বাড়ির লোকজন তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

হাসপাতালের চিকিৎসক বিপ্লব দাস বলেন, গৃহবধূকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তার অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকা মেডিকেলে রেফার করা হয়েছে। আর শিশুকে হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।