ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিএসসিসির বর্জ্যবাহী গাড়িতে আজ দুর্ঘটনা ঘটেনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
ডিএসসিসির বর্জ্যবাহী গাড়িতে আজ দুর্ঘটনা ঘটেনি

ঢাকা: কিছু গণমাধ্যমে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির চাপায় এক নারী নিহত হয়েছেন বলে অনুমান-নির্ভর সংবাদ প্রচার করা হচ্ছে।

ডিএসসিসি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ডিএসসিসির বর্জ্যবাহী কোনো গাড়িতে শনিবার (৫ আগস্ট) ভোরে কেউ হতাহত হয়নি।



‌‘গাড়ি চাপায়’ কেউ মারা গেলেই তা যাচাই-বাছাই না করেই করপোরেশনের ওপর দায় চাপানো দায়িত্বশীল আচরণ হতে পারে না। কেউ কোনো গাড়ি হতে রাস্তায় ছিটকে পড়লে সঙ্গে সঙ্গেই তার শরীরের ওপর দিয়ে চালিয়ে যাওয়া গাড়ি করপোরেশনের বর্জ্যবাহী গাড়ি হবে, এটি ব্যক্তি বিশেষের ধারণাগত সিদ্ধান্ত হতে পারে।  করপোরেশনের বর্জ্যবাহী গাড়িগুলো অনেক ভারী হয়।  এই গাড়িগুলো দ্রুতগামী নয়, বিধায় ব্যক্তি বিশেষের সে ধারণা সঠিক নয়। ’

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বস্তুনিষ্ঠ, বাস্তব ও তথ্যভিত্তিক সংবাদ প্রচারকে স্বাগত জানায়। তাই যেকোনো ধরনের অনুমান-নির্ভর, কল্পিত ও বাস্তবতা বিবর্জিত সংবাদ প্রচার না করার জন্য সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে অনুরোধ করা হয় বিজ্ঞপ্তিতে।

প্রসঙ্গক্রমে উল্লেখ্য, কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত মৃত্যু কাম্য হতে পারে না। এ ধরনের মৃত্যু দুঃখজনক ও বেদনাদায়ক। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নারীর মৃত্যুতে শোক জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৩
এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।