ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
কুষ্টিয়ায় ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ট্রাকচাপায় ইব্রাহিম আলী (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কস্থ কুষ্টিয়া মেডিকেল কলেজ সংলগ্ন রাস্তায় দ্রুতগতির মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম শহরের মজমপুর সকালসন্ধ্যা গলির বাসিন্দা রমজান শেখের ছেলে এবং একাদশ শ্রেণির ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঘটনাস্থল থেকে গুরুতর আহত ইব্রাহিমকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিলে সেখানে চিকিৎসক তাৎক্ষনিক প্রাথমিক চিকিৎসা দেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হয়। এরপর পরিবারের লোকজন আহত ইব্রাহিমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যা ৭টায় ইব্রাহিমের মৃত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বাংলানিউজকে জানান, সোমবার সকালে কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কে ইব্রাহিমের  মটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে চাপা পড়ে। এতে গুরুতর আহত হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পর ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাওকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।