ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়াঘাটে পিকআপভ্যানের ধাক্কায় দুই বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
ঘোড়াঘাটে পিকআপভ্যানের ধাক্কায় দুই বাইকার নিহত

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার পিকআপভ্যানের ধাক্কায় আশরাফুল ইসলাম (৪৩) ও খালেদুল ইসলাম (৩৪) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুর ১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার ৩ নম্বর সিংড়া ইউনিয়নের বিরামহীনপুর-গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার হঠাৎপাড়া গ্রামের আফতাব মিয়ার ছেলে এবং খাদেমুল ইসলাম গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার গণকপাড়া গ্রামের মহির মণ্ডলের ছেলে।

ঘটনার প্রায় দুই ঘণ্টা পর পিকআপভ্যানের চালক সুমন (৩২) ও তার সহকারী আমিরুল ইসলামকে (৪৫) আটক করেছে পুলিশ।

আটকরা হলেন, রাজবাড়ী জেলার পাংশা থানার সমসপুর গ্রামের আসমত আলী মণ্ডলের ছেলে (পিকআপভ্যানের চালক) সুমন (৩২) এবং একই জেলার গোয়ালন্দ থানার তেনাপচা গ্রামের মৃত কোরবান আলী শেখের ছেলে (পিকআপভ্যানের হেলপার) আমিরুল ইসলাম (৪৫)। তাদের দুইজনের বাড়ি রাজবাড়ী জেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে আশরাফুল ও খাদেমুল একটি মোটরসাইকেলে করে রাণীগঞ্জ বাজার থেকে ঘোড়াঘাটের দিকে যাচ্ছিলেন। পথে গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছালে দিনাজপুরগামী একটি পিকআপভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক প্রথমে আশরাফুল ইসলাম ও পরে খাদেমুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, নিহত ওই দুই ব্যক্তির পরিবারকে খবর দেওয়া হয়েছে। ঘটনার পর পিকআপভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেলে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।