ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিসিটিভির ফুটেজে চোর শনাক্ত, ২৪ ঘণ্টায় মালামালসহ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
সিসিটিভির ফুটেজে চোর শনাক্ত, ২৪ ঘণ্টায় মালামালসহ গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিসিটিভি ফুটেজে শনাক্ত হওয়ার মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে চুরির মালামালসহ দুই চোরকে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানা পুলিশ।  

রোববার (২০ আগস্ট) গভীর রাতে উল্লাপাড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া ফ্রিজ, রাইস কুকার, থার্মাল প্রিন্টার, নগদ টাকা এবং একটি ব্রিফকেস উদ্ধার করা হয়।

 

এর আগে শনিবার সিসিটিভি ফুটেজ দেখে কৃষ্ণ চন্দ্র ভৌমিক (৫০) নামে একজনকে গ্রেপ্তার করা হয় এবং তার দেওয়া তথ্য মোতাবেক শাহজাদপুর থেকে মো. বাঁধন নামে আরও একজনকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার কৃষ্ণ চন্দ্র ভৌমিক উল্লাপাড়া ঘাটিনা গুচ্ছ গ্রামের মোংলা চন্দ্র ভৌমিকের ছেলে এবং বাঁধন শাহজাদপুর উপজেলার কান্দাপাড়া গ্রামের বাসিন্দা।  

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম জানান, মোজাহারুল ইসলাম নামে বেসরকারি একটি প্রতিষ্ঠানের সেলস ম্যানেজার ঘোষগাঁতী গ্রামের একটি ভাড়া বাসায় থাকতেন। তিনি ছুটিতে বাড়ি যাওয়ায় গত ১৮ আগস্ট ভাড়া বাড়ি থেকে উল্লিখিত মালামাল চুরি হয়। ১৯ আগস্ট তিনি থানায় এজাহার দিলে সিসিটিভি ফুটেজ দেখে চোর কৃষ্ণ চন্দ্র ভৌমিককে শনাক্ত করে ওইদিনই তাকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার শাহজাদপুর এলাকায় অভিযান চালিয়ে মো. বাঁধন নামে অপর চোরকে গ্রেপ্তার এবং চুরি যাওয়া ফ্রিজ ও রাইস কুকার উদ্ধার করা হয়। এরপর রোববার গভীর রাত পর্যন্ত উল্লাপাড়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।