ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে সন্তান চুরি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
ঘুমন্ত বাবা-মায়ের পাশ থেকে সন্তান চুরি!

হবিগঞ্জ: হবিগঞ্জে একটি ছাপরা ঘরে ঘুমিয়ে থাকা বাবা-মায়ের পাশ থেকে তাদের ২১ দিন বয়সী কন্যা সন্তান চুরি হয়ে গেছে।

শিশুটির বাবা জেলা শহরের হরিপুর এলাকার বাসিন্দা মো. বাবুল মিয়া এ বিষয়ে রোববার (৩ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এরপর চুরি যাওয়া নবজাতক উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে বলে থানার উপপরিদর্শক (এসআই) মমিনুল হক বাংলানিউজকে জানিয়েছেন।

নবজাতকের নাম নুসরাত জাহান ফাতেমা। বাবুল মিয়া ও লিজা বেগম দম্পতির দ্বিতীয় সন্তান সে। একমাত্র মেয়ে হারানোর শোকে তারা এখন পাগলপ্রায়।

থানায় দেওয়া অভিযোগ থেকে জানা যায়, ওই দম্পতি গত শনিবার দিনগত রাত দুইটার দিকে আড়াই বছর বয়সী ছেলে রবিউল মিয়া ও একুশ দিনের ফারজানাকে নিয়ে একই খাটে ঘুমিয়েছিলেন। মা রোববার ভোর ৪টার দিকে মেয়েকে দুধ খাওয়ানোর জন্য ওঠে দেখেন সে খাটে নেই এবং ছাপরা ঘরের জানালা খোলা। এরপর থেকে খোঁজাখুজি করে কোনো সন্ধান না পাওয়ায় তারা পুলিশের শরণাপন্ন হয়েছেন।

এদিকে, রাতে অভিযোগ পাওয়ার পর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদিউজ্জামানসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেন।

বাবুল মিয়া বাংলানিউজকে জানান, নবজাতক সন্তানকে হারিয়ে তিনি ও তার স্ত্রী দিশেহারা হয়ে পড়েছেন। নাওয়া খাওয়া ছেড়ে দিয়েছেন মা লিজা।

এ বিষয়ে এসআই মমিনুল হক বাংলানিউজকে বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্তে নেমেছে। নবজাতকটিকে উদ্ধার এবং কেউ যদি চুরি করে থাকে তাহলে তাকে আইনের আওতায় আনার জন্য গোয়েন্দা তৎপরতাও চলছে।

এলাকার বাসিন্দা রিকশাচালক নিয়ামত উল্ল্যা বাংলানিউজকে জানান, হরিপুর এলাকায় প্রায়ই বিভিন্ন বাসায় চুরির ঘটনা ঘটে। কিন্তু শিশু চুরি হওয়ার ঘটনা এর আগে ঘটেনি। ঘরের জানালা খুলে নবজাতক চুরির হওয়ার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বাবুল মিয়া ও লিজা বেগমের স্থায়ী ঠিকানা হবিগঞ্জ পৌরসভার উমেদনগর এলাকায়। হরিপুরে ছাপরা ঘরটি ভাড়া নিয়ে তারা বসবাস করতেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।