ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বেশি দামে এলপি গ্যাস বিক্রি, ২ ডিলারের জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৩
গাজীপুরে বেশি দামে এলপি গ্যাস বিক্রি, ২ ডিলারের জরিমানা আদালতের রায়: প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ও মৌচাক এলাকায় বেশি দামে এলপি গ্যাস সিলিন্ডার বিক্রির অভিযোগে দুই ডিলারকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই দুই ডিলারকে এ জরিমানা করা হয়।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।  

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সরকারি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি না করে বেশি দামে বিক্রি করছে এমন অভিযোগে চন্দ্রা ও মৌচাক বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় চন্দ্রা এলাকায় প্রতি সিলিন্ডার ১ হাজার ৪০০ টাকা বিক্রির দায়ে বন্ধু এন্টারপ্রাইজ নামে এক ডিলারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে মৌচাক এলাকায় লাইসেন্স না থাকায় ও বেশি দামে সিলিন্ডার বিক্রির দায়ে জিকে এন্টারপ্রাইজ নামে ডিলারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, সরকারি মূল্যের চেয়ে বেশি দামে গ্যাস সিলিন্ডার বিক্রি এবং লাইসেন্স না থাকায় দুটি প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
আরএস/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।