ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার 

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগে মো. শাহ আলম হাওলাদর (৪৫) নামের একজনকে আটক করেছেন থানা পুলিশ।  

আটক শাহ আলম উপজেলার বোথলা গ্রামের মৃত কাছেম আলী হাওলাদারের ছেলে।

সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে এলাকাবাসীর সহায়তায় তাকে আটক করা হয়েছে।  

এর আগে একই দিন দুপুরে ওই শিশুটি ধর্ষণের শিকার হয়েছে। ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।  

এ ঘটনায় সোমবার রাতে শিশুটির নানি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।  

ভুক্তভোগীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, শিশুটির বাবা-মা দুজনেই ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। সে কারণে শিশুটি তার নানা বাড়িতে থেকে লেখাপড়া করে। সোমবার দুপুর দেড়টার দিকে শিশুটির নানি গোসল করতে গেলে ফাঁকা ঘরে শিশুটিকে একা পেয়ে একই বাড়ির শাহ আলম হাওলাদার গামছা দিয়ে তার মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে তার নানি ঘটনাটি জানতে পেরে রাতে এলাকাবাসীর সহায়তায়   ধর্ষককে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুজ্জামান জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে ধর্ষক শাহ আলম হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।