ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মারা গেছেন অগ্নিদগ্ধ সেই র‍্যাব সদস্য, আশংকাজনক তার বান্ধবী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
মারা গেছেন অগ্নিদগ্ধ সেই র‍্যাব সদস্য, আশংকাজনক তার বান্ধবী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শহরের নিতাইগঞ্জ এলাকার একটি বাসায় দগ্ধ হওয়া র‍্যাব সদস্য অভিজিৎ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

একইসঙ্গে আশঙ্কাজনক অবস্থায় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছেন তার বান্ধবী টুম্পা রানী।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব সদস্য অভিজিতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া।

এর আগে বৃহস্পতিবার সকালে শহরের নিতাইগঞ্জ এলাকার লাল বাড়ির তৃতীয় তলায় অগ্নিকাণ্ডে দগ্ধ হন অভিজিৎ ও টুম্পা রানী। তবে কীভাবে এ অগ্নিকাণ্ড ঘটে তা এখনও জানা যায়নি।

একটি সূত্র জানায়, র‌্যাব-১১ এর সদস্য অভিজিৎ সিং। ছুটিতে থাকা অবস্থায় বুধবার (১৩ সেপ্টেম্বর) তার বান্ধবী টুম্পাকে নিয়ে নিতাইগঞ্জের লাল বিল্ডিং এলাকায় তার আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। সেখানেই ঘুমন্ত অবস্থায় ভোরের দিকে আগুনে দগ্ধ হন তারা। প্রথমে স্থানীয়রা তাদের শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেয়। পরে তাদের অবস্থার অবনতি হলে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, অগ্নিকাণ্ডের ঘটনা শুনেছি। র‌্যাব সদস্য অভিজিৎ সিংয়ের শরীরের ৯০ শতাংশ ও টুম্পা রানীর শরীরের ৭০ শতাংশ দগ্ধ হওয়ার খবর পেয়েছি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ফখরুদ্দিন জানান, অগ্নিকাণ্ডের আলামত পাওয়া গেছে। কীভাবে ওই বাসায় আগুন লাগলো তার তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।