ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডিএমপি কমিশনার হিসেবে হাবিবুর রহমানের পদায়নে দোয়া-এতিমদের খাবার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
ডিএমপি কমিশনার হিসেবে হাবিবুর রহমানের পদায়নে দোয়া-এতিমদের খাবার বিতরণ

সাভার (ঢাকা): ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হিসেবে হাবিবুর রহমানের পদায়নে সাভারে দোয়া মাহফিল এবং এতিম-দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে৷

এ পদায়নের আগে হাবিবুর রহমান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও ট্যুরিস্ট পুলিশের প্রধান ছিলেন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সাভারের আশুলিয়ায় গোওয়ালবাড়ি কেন্দ্রীয় মসজিদে লাসানিয়া লিমিটেডের উদ্যোগে প্রায় হাজার মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

এ সময় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের পর কমিশনার হাবিবুর রহমানের উন্নতি ও সমৃদ্ধ কামনায় দোয়া করা হয়। এছাড়া মাদরাসার এতিম শিক্ষার্থী ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন-সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও উত্তরণ ফাউন্ডেশনের ডিরেক্টর রমজান আলী, লাসানিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আমানুল্লাহ আমান, শিমুলিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি আমির হোসেন জয়সহ স্থানীয় বাসিন্দারা।

হাবিবুর রহমান একসময় ঢাকা জেলা পুলিশের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন৷ এরপর ঢাকা রেঞ্জের ডিআইজিও ছিলেন। তিনি সাভারের বেদে পল্লীকে আমূল পরিবর্তন করেছেন। এছাড়া সাভারসহ সারাদেশের তৃতীয় লিঙ্গের মানুষের জন্য কর্মস্থানের ব্যবস্থা করেছেন। এখনও তিনি পতিতা পল্লীর জীবনযাত্রার পরিবর্তনে কাজ করে যাচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩ 
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।