ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত

ঢাকা: রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন (২৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন তার ছোট ভাই আনোয়ার হোসেন (২৫)।

বুধবার (২৭ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে উত্তরার ৭ নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে মেইন রোডে এই ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান দেলোয়ার। আর আহত আনোয়ারকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

নিহত দেলোয়ারের বড় বোন আলেয়া বেগম জানান, তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়। দেলোয়ার দক্ষিণ খান এলাকায় থাকেন এবং একটি বাড়ির কেয়ারটেকারের দায়িত্বে রয়েছেন। আর আনোয়ার থাকেন ডেমরা সারুলিয়া দক্ষিণ টেংরা লালশাহ মাজারের পাশে একটি বাসায়। গতকাল রাতে বাবা আলাউদ্দিন এবং মা হামিরুন্নেসাকে পিকআপ ভ্যানে করে বাসার মালামালসহ তারা দুই ভাই গ্রামের বাড়িতে পৌঁছে দিতে যাচ্ছিলেন। মালামালসহ রওনা হন রাত ২টার দিকে। এরপর ভোর ৪টার দিকে তার কাছে খবর আসে, ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন তারা। তাদেরকে ঢাকা মেডিকেল নেয়া হয়েছে। তিনি ঢাকা মেডিকেলে গিয়ে আনোয়ারকে আহত অবস্থায় দেখতে পান এবং জানতে পারেন, দেলোয়ার ঘটনার স্থলে মারা গেছেন। তার লাশ সোহরাওয়ার্দী মর্গে।

তিনি আরো জানান, ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে প্রথমে তাদের টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যাচ্ছিল। তখন তারা দুই ভাই ছিনতাইকারীদের পিছন ধাওয়া দিয়ে আটকের চেষ্টা করে। এতে ছিনতাইকারীরা ধারালো অস্ত্রো দিয়ে তাদের দুজনকে এলোপাতারি আঘাত করে চলে যায়।

এদিকে উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (অপারেশন) পার্থ প্রতিম ব্রহ্মচারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এই ঘটনায় একজন নিহত হয়েছে। তার লাশ সোহরাওয়ার্দী মর্গে পাঠানো হয়েছে। এছাড়া একজন আহত হয়েছেন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে। ছিনতাইকারদের ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩

এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।