ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রেললাইনে দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলেন, মুহূর্তেই হলেন লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
রেললাইনে দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলেন, মুহূর্তেই হলেন লাশ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের গুলবাগ খিদমাহ হাসপাতালের বিপরীত পাশে রেললাইনে ট্রেনের ধাক্কায় আবির হোসেন ব্যাপারী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় রেললাইনে দাঁড়িয়ে তিনি মোবাইলে কথা বলছিলেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. রাব্বি হোসেন জানান, খিদমাহ হাসপাতালের বিপরীত পাশে রেললাইনে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন ওই ব্যক্তি। এ সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া বিমানবন্দরগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে তার মুখমণ্ডল থেঁতলে যায়। দেখতে পেয়ে রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে।

নিহতের ভাই হৃদয় হোসেন জানান, তাদের বাবার নাম চান মিয়া বেপারী। পরিবার নিয়ে খিলগাঁও সি ব্লক শাহী মসজিদ সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকেন তিনি। অ্যাম্বুলেন্স ব্যবসা রয়েছে তার। তবে বাসা থেকে কেন রেললাইনে গিয়েছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি স্বজনরা।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।