ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, বাসে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২, বাসে আগুন

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার দাসেরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের আকমল শেখের স্ত্রী রানু বেগম (৬০) ও একই এলাকার আব্দুল হকের ছেলে হায়াত আলী শেখ (৬৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ১১টার দিকে ঢাকা থেকে খুলনাগামী দোলা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে কাশিয়ানী থেকে ছেড়ে আসা একটি ইজিবাইকের সঙ্গে ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকে রানু বেগম নামে এক যাত্রী নিহত হন ও ছয়জন যাত্রী আহত হন। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর অপর যাত্রী হায়াত আলী শেখ নিহত হন। আহত পাঁচজন ইজিবাইক যাত্রীকে মুকসুদপুর উপজেলা ১০০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী দোলা পরিবহনের ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিভিয়ে ফেলে। এতে প্রায় এক ঘণ্টা রাস্তা বন্ধ থাকার পর পুলিশ সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু নোমান
জানান, যাত্রীবাহী বাসটি অপর একটি বাসকে ওভারটেক করার সময় ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। মরদেহ দুইটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময় ১৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এসআই/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।