ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চালককে কুপিয়ে হত্যা করে অটোরিকশা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
চালককে কুপিয়ে হত্যা করে অটোরিকশা ছিনতাই ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বপন সরদার (৫০) নামে এক চালককে কুপিয়ে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

রোববার (১ অক্টোবর) তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানের অনিক কম্পোজিটের সামনে এ ঘটনা ঘটে।  

নিহত স্বপন সরদার মাদারীপুর জেলার কালকীনি থানার হযরত কয়রিয়া ইউনিয়নের ঈদগাহ এলাকার রাজ্জাক সরদারের ছেলে। বর্তমানে তিনি গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ বউবাজার এলাকায় বসবাস করতেন।

নিহতের বড় ছেলে নাজমুল ইসলাম জানান, তারা পরিবার নিয়ে ২০ বছর ধরে গোলাকান্দাইল এলাকায় বসবাস করে আসছেন। তার বাবা গোলাকান্দাইল এলাকার নাগেরবাগ বউবাজার এলাকা থেকে গাউছিয়া পর্যন্ত প্রতিদিন অটোরিকশা চালাতেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে একজন ব্যক্তি তার বাবার ফোনে ফোন করে ভাড়ায় ডেকে নিয়ে যান। নির্দিষ্ট সময়ে বাড়িতে না আসলে পরিবারের লোকজন রাতে অনেক খোঁজাখুঁজি করেও তার বাবার সন্ধান পাননি। পরে রোববার (১ অক্টোবর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানে তার বাবার মরদেহ পড়ে আছে এমন খবর পান তারা।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, ঢাকা-সিলেট মহাসড়কের বলাইখা নামক স্থানে স্বপন সরদার নামে এক অটোরিকশা চালকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের যেকোনো সময় অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে কুপিয়ে হত্যা করে মরদেহ এখানে ফেলে যায়। এ বিষয়ে মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।