ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেসবুক লাইভে ছাত্রলীগ নেতার আত্মহত্যার চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
ফেসবুক লাইভে ছাত্রলীগ নেতার আত্মহত্যার চেষ্টা

ঢাকা: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের লাইভে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন রামপুরা থানার ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালেক সাইফুল্লাহ ফরিদ (২৬)। তিনি বনশ্রীতে বসবাস করেন।

এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ফরিদের ঘরের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করেন সদস্যরা। এরপর অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (১ অক্টোবর) রাত ১০টার দিকে বনশ্রীর ৩ নম্বর রোডের সি ব্লকের ২৬ নম্বর বাড়ির নিচতলায় ঘটনাটি ঘটে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ফরিদ রামপুরা থানার ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সি ব্লকের ২৬ নম্বর বাড়ির নিচতলায় তিনি ভাড়া থাকেন। সেখানে একটি রুমে তার ব্যক্তিগত অফিস।   ওই রুমেই তিনি ফেসবুক লাইভে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পুলিশের এক কর্মকর্তা ঘটনাটি দেখতে পেয়ে থানায় খবর দিলে আমরা ঘটনাস্থলে যাই। ফরিদকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ছাত্রলীগ নেতা ফরিদ কী কারণে আত্মহত্যার চেষ্টা করেছে জানা যায়নি। ঘটনার আগে তার স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হয়েছিল বলে জানা গেছে। ঢামেকে তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
এজেডএস/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।