ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
গাজীপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ফাইল ফটো

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন চান্দনা সার্ডিরোড এলাকায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তারা অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।  

নিহত চালক নূর ইসলাম (৪৫) সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাকারকান্দা এলাকার সুরুজ আলীর ছেলে।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা বউবাজার এলাকায় স্ত্রী-সন্তান নিয়ে বাসা ভাড়া থেকে অটোরিকশা চালাতেন নূর ইসলাম। বুধবার (৪ অক্টোবর) রাত ১টার দিকে বাসা থেকে অটোরিকশা নিয়ে তিনি বের হন। একপর্যায়ে রাতে চান্দনা সার্ডিরোড এলাকায় দুর্বৃত্তরা তার বুকে ও কানের কাছে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে মরদেহ ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে যায়। ভোরে স্থানীয়রা গাজীপুরের সার্ডিরোড এলাকায় রাস্তার পাশে নূর ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা তার অটোরিকশাটি ছিনতাই করতে তাকে হত্যা করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।