ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চোরাই ছাগলসহ শালা-দুলাভাই গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
চোরাই ছাগলসহ শালা-দুলাভাই গ্রেপ্তার

পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জে নিজ বসত ঘরে ছয়টি চোরাই ছাগলসহ শালা-দুলাভাইকে গ্রেপ্তার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান। এর আগে রোববার (৮ অক্টোবর) রাতে উপজেলার মাধবখালি ইউনিয়নের বাজিতা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামের আব্দুল মন্নান হাওলাদারের ছেলে মো. মনির হাওলাদার (৩২) ও মুন্সীগঞ্জ জেলার পঞ্চাশসাল গ্রামের আমির হোসেনের ছেলে মো. রাসেল হাওলাদার (৩০)। সম্পর্কে তারা শালা-দুলাভাই।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য মো. মনির হোসেন মজুমদার বলেন, রোববার গোপন সংবাদের ভিত্তিতে বাজিতা গ্রামের মনির হাওলাদারের বাড়ি থেকে ছয়টি চোরাই ছাগল উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তাকেসহ তার শালা রাসেলকেও গ্রেপ্তার করা হয়। উভয়েই দীর্ঘদিন ছাগল চুরির সঙ্গে জড়িত। বিভিন্ন এলাকা থেকে ছাগল চুরি করে বিক্রি করতেন বলে জানান তারা।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ছয়টি চোরাই ছাগলসহ মনির হাওলাদার ও রাসেল নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা দিয়ে তাদের দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।