ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে ঋণের চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
বোয়ালমারীতে ঋণের চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে ঋণের কিস্তির চাপে দুলাল চন্দ্র কুন্ডু (৬৩) নামের এক হার্ডওয়্যার ব্যবসায়ী বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটেছে।  

দুলাল চন্দ্র বোয়ালমারী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের গুনবহা গ্রামের বাসিন্দা।

তিনি একজন হার্ডওয়্যার ব্যবসায়ী।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত ১০টার দিকে ওই ব্যবসায়ী কাজ শেষে গুনবহা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ফুলতলা মোড় সংলগ্ন এলাকায় গিয়ে বিষপান করেন। পরে স্থানীয় এক ব্যক্তি নিহতের মামাতো ভাই বলাই কুন্ডুকে ফোন করে জানালে বাড়ির লোকজন দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন তাকে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর তার মৃত্যু হয় বলে পরিবারের সদস্যরা জানান।

দুলাল চন্দ্র কুন্ডুর ছেলে দেবাশীষ কুন্ডু জানান, ৫০ লাখ টাকার একটা লোন ছিল বাবার। ওই লোনের টাকার কারণে দীর্ঘদিন মানসিক চাপে ছিলেন তিনি। এছাড়া নিয়মিত কিস্তি পরিশোধ করতেও পারছিলেন না।

পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. বিপ্লব আহমেদ বলেন, দুলাল চন্দ্র কুন্ডুর অনেক টাকার দেনা ছিল। সেই কারণে মানসিক চাপে আত্মহত্যা করেছেন। প্রশাসনের অনুমতি নিয়ে মরদেহ পুড়ানো হয়েছে বলে জানান তিনি।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বাংলানিউজকে বলেন, ওই ব্যবসায়ীর পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।