ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে সাঁতরে নদী পার হতে গিয়ে নিখোঁজ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
পলাশবাড়ীতে সাঁতরে নদী পার হতে গিয়ে নিখোঁজ নারী

গাইবান্ধা: পাওনা টাকা আদায় করে বাড়ি ফেরার পথে সাঁতরে আখিরা নদীর পার হতে গিয়ে আছিয়া বেগম (৬০) নামে এক নারী নিখোঁজ রয়েছেন।

সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যা ৬টা পর্যন্ত চেষ্টা চালিয়েও তার সন্ধান না মেলায় উদ্ধার অভিযান সমাপ্তি ঘোষণা করে উদ্ধারকারী ডুবুরি দল।

এর আগে সোমবার (১৬ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার কিশোরগাড়ি ইউনিয়নের পশ্চিম মির্জাপুর (প্রজাপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

আছিয়া পশ্চিম মির্জাপুর (প্রজাপাড়া) গ্রামের মৃত মেরাজ মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানান, আছিয়ার স্বামী-সন্তান না থাকায় তিনি বাবার বাড়িতেই বসবাস করতেন। জীবিকার তাগিদে আখিরা নদীর ওপারে জনৈক নুরুল ইসলাম নামে এক ব্যক্তির কাছে একটি গরু আধা-আধি চুক্তিতে প্রতিপালনের জন্য দেন আছিয়া।  

সোমবার সকালে ওই গরু বিক্রির পাওনা টাকা আনতে যান আছিয়া। ফেরার পথে সাঁতরে নদী পার হতে গিয়ে নিখোঁজ হন তিনি। খবর পেয়ে পলাশবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম ও রংপুর থেকে আসা ডুবুরি দল দিনভর চেষ্টা চালিয়েও তার সন্ধান না পায়নি। পরে সন্ধ্যার দিকে অভিযানের সমাপ্তি ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী ফায়ার সার্ভিস ইনচার্জ মশিউর রহমান জানান, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও স্থানীয়দের সহযোগিতায় দিনভর তল্লাশি অভিযান চালিয়ে নিখোঁজ ওই নারীর কোনো সন্ধান পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে স্রোতের কারণে ওই নারী দূরে ভেসে গেছেন।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।