ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালকিনিতে অপহরণের ২৫ দিন পরও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
কালকিনিতে অপহরণের ২৫ দিন পরও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে অপহরণের ২৫ দিন পেরিয়ে গেলে এখনও উদ্ধার হয়নি এক স্কুলছাত্রী। এ ঘটনায় গত সপ্তাহে ভুক্তভোগীর পরিবার মাদারীপুর আদালতে একটি মামলা দায়ের করেছে।

অপহৃত স্কুলছাত্রী কালকিনি ঝুড়গাঁও উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২৫ দিন আগে গত ২৯ সেপ্টেম্বর শত্রুতার জেরে পৌর এলাকার ঝুড়গাঁও গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের ওই স্কুলছাত্রীকে বাড়ির পাশের পাকা রাস্তা থেকে জোরপূর্বক অটোবাইকে উঠিয়ে নিয়ে যায় একই গ্রামের মহাসিন লস্করের ছেলে ইয়ামিন লস্কর ও তার লোকজন। এসময় তার চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে গেলেও তাদের ধরতে পারেনি। দ্রুত অটোবাইক চালিয়ে ইয়ামিন ওই স্কুলছাত্রীকে নিয়ে চলে যায়।  

এদিকে অপহরণের ২৫ দিন পার হলেও ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়নি। সন্ধান না পেয়ে স্কুলছাত্রীর মা বাদী হয়ে মাদারীপুর আদালতে একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

অপহৃতার মা বলেন, শত্রুতার জেরে আমার মেয়েকে ইয়ামিন লস্কর ও তার লোকজন জোর করে তুলে নিয়ে গেছে। এ ছাড়া ইয়ামিন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। আমি আমার মেয়েকে ফেরত চাই। আমার মেয়েকে উদ্ধারে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।  

এ বিষয়ে চেষ্টা করেও অভিযুক্ত ইয়ামিন লস্করসহ তার পরিবারের কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে কালকিনি থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল জানান, স্কুলছাত্রীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।