ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সবুজবাগে মিলল দুইজনের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
সবুজবাগে মিলল দুইজনের মরদেহ প্রতীকী ছবি।

ঢাকা: রাজধানীর সবুজবাগ এলাকা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত দু’জন হলেন, মাদারটেক এলাকার পাবনা গলির রিমা আক্তার (৩২) ও বেগুনবাড়ি এলাকার রিকশাচালক সাইফুল ইসলাম (৪০)।



সোমবার (৩০ অক্টোবর) সকাল ৯টার দিকে রিমার ও রোববার (২৯ অক্টোবর) সাইফুলের মরদেহ উদ্ধার করা হয়।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল ইসলাম জানান, রিমার বাবার বাড়ি নরসিংদী। তার বাবার নাম আব্দুল হালিম। রিমার ছয় বছরের একটি ছেলেকে নিয়ে সবুজবাগের মাদারটেকের পাবনা গলিতে স্বামী আব্দুল্লাহ আল মামুনের নিজের বাড়ির তিনতলায় থাকেন। রিমা গৃহিণী হলেও পাশাপাশি টিউশনি করান। খবর পেয়ে সোমবার সকালে ওই বাসায় গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল রিমার। রাতে তারা আলাদা রুমে ঘুমিয়েছিলেন। সকালে স্ত্রীকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাশের রুমে দেখতে পান তার স্বামী। এরপরই থানায় খবর দেন। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে মৃত সাইফুলের মরদেহের সুরতহাল প্রতিবেদনে সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াকুব আলী উল্লেখ করেন, সাইফুলের বাবার নাম হাফিজুল ইসলাম। তার বাড়ি নীলফামারীর সদর উপজেলায়। বর্তমানে সবুজবাগের বেগুনবাড়ির শাহাবুদ্দিনের টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন। খবর পেয়ে রোববার রাতে ওই বাড়িতে ফ্যানের সঙ্গে লুঙ্গি পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।