ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে নাশকতার মামলায় শিবিরের ৬ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
নরসিংদীতে নাশকতার মামলায় শিবিরের ৬ নেতাকর্মী আটক

নরসিংদী: নরসিংদীতে নাশকতার মামলায় ছাত্রশিবিরের ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া।

এর আগে সোমবার (৩০ অক্টোবর) নরসিংদী সদরের গাবতলি ও সংগিতা এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- নরসিংদী সদরের হাফিজপুর এলাকার নুরুল ইসলামের ছেলে ও গাবতলী জামেয়া কাশেমিয়া কামিল মাদরাসার ইসলামী ছাত্রশিবিরের সভাপতি আমিনুল ইসলাম (২২), বুদিয়ামার এলাকার মাহবুব হাসানের ছেলে মো. নাইম হাসান (১৯), হাজীপুর মধ্যপাড়ার আলম হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৯), হাজীপুর বড়পাড়ার আশরাফ উদ্দিন সরকারের ছেলে আব্দুল্লাহ সরকার (১৯), বেলাব উপজেলার বাজনাব এলাকার আমজাদ হোসেনের ছেলে মো. তানভীর হোসেন (১৯) ও শিবপুর উপজেলার ঘাগটিয়ার আ. লতিফের ছেলে হিসাব উদ্দিন (১৯)। তারা সবাই গাবতলী জামেয়া কাশেমিয়া কামিল মাদরাসার ইসলামী ছাত্রশিবিরের সদস্য।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া জানান, সোমবার নরসিংদী মডেল থানার একদল ফোর্স গাবতলি ও সংগিতা এলাকা থেকে রাষ্ট্র বিরোধী নাশকতা ও অস্থিতিশীলতা সৃষ্টির লক্ষে গোপনে সংগঠিত হচ্ছিল। এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে শিবিরের ছয় নেতা কর্মীকে আটক করা হয়। পরে আসামিদের পাঁচ দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে প্রেরণ করা হয়েছে।  

নাশকতার যে কোনো অপচেষ্টা রুখে দেওয়ার জন্য এমন নজরদারি ও অভিযান অব্যাহত থাকবে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।