ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

হানিফ ফ্লাইওভারে পড়েছিল ব্যবসায়ীর রক্তাক্ত দেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
হানিফ ফ্লাইওভারে পড়েছিল ব্যবসায়ীর রক্তাক্ত দেহ

ঢাকা: রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে পড়েছিল এক ব্যবসায়ীর রক্তাক্ত দেহ।  

বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হানিফ ফ্লাইওভারে সায়দাবাদ ঢালে বাসের ধাক্কায় গুরুতর আহন হন ওই ব্যক্তি।

 

পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের নাম সেলিম হাওলাদার (৫৭)। মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার মেদিনীমন্ডল গ্রামর আব্দুল মান্নান হাওলাদারের ছেলে তিনি। ঢাকায় কাপড়ের ব্যবসা রয়েছে তার।

মোবাইল ফোন মৃত সেলিমের ভাই মনির হাওলাদার জানান, স্ত্রী ও দুই সন্তান নিয়ে উত্তর যাত্রাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতেন সেলিম। গাউছিয়া মার্কেটে কাপড়ের ব্যবসা ছিল তার। সন্ধ্যায় দোকান বন্ধ করে যাত্রাবাড়ির বাসায় যাচ্ছিলেন। পরে হাসপাতাল থেকে জানতে পারি হানিফ ফ্লাইওভারে সড়ক দুঘটনায় মারা গেছেন ভাই।

সেলিমকে হাসপাতালে নিয়ে আসা মাহফুজ শিকদার ও তার স্ত্রী ইশরাত জাহান জানান, তারা শনিরআখড়া থেকে মোটরসাইকেলযোগে গুলিস্তানের দিকে আসছিলেন। সায়দাবাদ ঢালে এলে দেখতে পান ওই ব্যক্তি রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আছেন। সেখানে থাকা সিকিউরিটি গার্ডরা বলছিলেন, একটি বাস ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে চলে গেছে।

মাহফুজ শিকদার আরো জানান, কয়েকজন পথচারীর সহায়তায় ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। কিন্তু শেষ রক্ষা হয়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এজেডএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।