ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ডিম ব্যবসায়ীর অফিসে ঢুকে ফিল্মি স্টাইলে লুট, গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
সাভারে ডিম ব্যবসায়ীর অফিসে ঢুকে ফিল্মি স্টাইলে লুট, গ্রেপ্তার ১ গ্রেপ্তার আসামি সুমন

সাভার (ঢাকা): সাভারে ডিম ব্যবসায়ীর অফিসে ঢুকে চাপাতির ভয় দেখিয়ে ফিল্মি স্টাইলে লুট করা ঘটনায় সুমন নামে এক অপরাধীকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে সাভার মডেল থানা প্রেস ব্রিফিং করে ঘটনার বিস্তারিত তুলে ধরেন ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।

এরআগে, শনিবার (৩ নভেম্বর) নভেম্বর আসামি সুমনকে ঢাকার মোহাম্মদপুর থেকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা করেছেন ভুক্তভোগী ডিম ব্যবসায়ী নুরুল ইসলাম রবিউল।  

গ্রেপ্তার সুমন চাঁদপুরের ফরিদগঞ্জ থানার রাধামার্কেট সাহেববাড়ী গ্রামের মৃত আলী হোসেনের ছেলে। বর্তমানে রাজধানীর মোহাম্মদপুরে বসবাস করে। তারা একটি সংবদ্ধ একটি চক্র। তারা সুযোগ বুঝে বিভিন্ন স্থানে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা থাকার তথ্যও পেয়েছে পুলিশ।

পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, ঘটনার পর থেকে থানা পুলিশ ও ডিবির একাধিক দল অভিযান শুরু করে। এরমধ্যে একজনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা লুট হওয়া কিছু টাকা। জব্দ করা ছিনতাইয়ে ব্যবহৃত চাপাতি। গ্রেপ্তার আসামির নামে বিভিন্ন থানায় অন্তত ৫টি মামলা রয়েছে। এ ঘটনায় তারা ৩ জন জড়িত বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। সুমনসহ দুইজন চাপাতি নিয়ে ডিম ব্যবসায়ীর অফিসে ঢুকে লুটপাট চালায়। তাদের একজন মোটরসাইকেল নিয়ে বাইরে অপেক্ষা করছিল। বাকিদেরও গ্রেপ্তার অভিযান চলছে। এছাড়া গ্রেপ্তার আসামি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।  

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহিল কাফী, অতিরিক্তি পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খান, সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্রা সাহাসহ ডিবি পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর শনিবার রাত ৩ টার দিকে সাভারের ছায়াবিথী আমতলার মোড়ে ডিম ব্যবসায়ী নুরুল ইসলামের অফিসের ঢুকে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে সুমন ও তার সহযোগিরা প্রায় এক লাখ ৩৬ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩ 
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।