ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাকা নিয়ে চাকরি দিতে না পারায় প্রধান শিক্ষকের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
টাকা নিয়ে চাকরি দিতে না পারায় প্রধান শিক্ষকের নামে মামলা

নাটোর: টাকা নিয়ে বিদ্যালয়ে চাকরি দিতে না পারায় নাটোরের গুরুদাসপুর উপজেলার চন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহার আলীর নামে আদালতে মামলা করেছেন এক ভুক্তভোগীর বাবা।

বুধবার (০৮ নভেম্বর) দুপুরে গুরুদাসপুর আমলি আদালতে তার নামে প্রতারণার অভিযোগে মামলাটি দায়ের করেন তিনি।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, একই এলাকার শ্যামপুর গ্রামের সাইদুল ইসলাম তার ছেলেকে চন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক পদে চাকরি দেওয়ার কথা বললে প্রধান শিক্ষক আজহার আলী তার কাছে সাত লাখ টাকা দাবি করেন। অনেক সাক্ষীর উপস্থিতিতে তিনি প্রধান শিক্ষক আজহার আলীকে ২০২১ সালের কোরবানির ঈদের সাত দিন আগে নগদ চার লাখ ২০ হাজার টাকা দেন।

টাকা নেওয়ার পর থেকে আজ পর্যন্ত চাকরি না দিয়ে নানাভাবে টালবাহানা করে আসছেন প্রধান শিক্ষক। গত ৩০ অক্টোবর সাইদুল ইসলাম চাকরি বা টাকা ফেরত চাইলে প্রধান শিক্ষক কোনোটিই দিতে পারবেন না বলে জানিয়ে দেন। ফলে বাধ্য হয়ে তিনি গুরুদাসপুর আমলি আদালতে চন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহার আলীর নামে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেন।

এ বিষয়ে বুধবার রাতে চন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহার আলীর কাছে জানতে চাইলে তিনি বাংলানিউজকে বলেন, মামলার কপি হাতে না পেয়ে তিনি এ বিষয়ে কিছু বলতে চান না। পরে বলেন, তিনি বাদী সাইদুল ইসলামকে চেনেন না এবং কোনো টাকা পয়সাও নেননি।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।