ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেক চত্বরে মিলল ২ মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
ঢামেক চত্বরে মিলল ২ মরদেহ ফাইল ফটো

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল চত্বর থেকে এক মেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নবজাতকটির বয়স আনুমানিক ১ দিন।

এদিকে হাসপাতালে অপর এক স্থান থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে।

শনিবার (১৮ নভেম্বর) সকালে ঢাকা মেডিকেলের ধোপাখানা গেটের পাশ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। অপরদিকে হাসপাতালে জরুরি বিভাগের অ্যাম্বুলেন্স পার্কিং স্থান থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে কথা হলে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বজলুর রহমান জানান, খবর পেয়ে সকালে ঢাকা মেডিকেলের ধোপাখানা ৫ নম্বর গেটের পাশ থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি জানান, ধারণা করা হচ্ছে, মৃত অবস্থায় কেউ নবজাতকটিকে সেখানে ফেলে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্ত চলছে।

এদিকে হাসপাতালের জরুরি বিভাগের সামনে সরকারি অ্যাম্বুলেন্স পার্কিংয়ের জায়গা থেকে অজ্ঞাতনামা (৫৫) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আল মোমেন জানান, হাসপাতালের ক্যাম্প পুলিশের মাধ্যমে খবর পেয়ে বেলা সাড়ে ১১টার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। জানা গেছে ওই নারী ভবঘুরে। কয়েকদিন ধরে হাসপাতাল চত্বরে ছিলেন। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।