ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সারা দেশে ১১ যানবাহনে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
সারা দেশে ১১ যানবাহনে আগুন

ঢাকা: বিএনপি-জামায়াতসহ সমমনা বিভিন্ন রাজনৈতিক দলের ডাকা ৪৮ ঘণ্টা হরতাল কর্মসূচি শুরু আগের রাত থেকে ১৫ ঘণ্টায় রাজধানীসহ দেশের বিভিন্ন বিভাগে ১১টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এর মধ্যে ঢাকা সিটিতে পাঁচটি, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া, জয়পুরহাট) তিনটি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, কুমিল্লা) দুইটি, ময়মনসিংহ বিভাগে (জামালপুর) একটি যানবাহনে আগুন দেওয়া হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা মো. তালহা বিন জসিম বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি বলেন, শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৬টা থেকে রোববার (১৯ নভেম্বর) সকাল ৯টা পর্যন্ত ১৫ ঘণ্টায় উচ্ছৃঙ্খল জনতা (দুর্বৃত্ত) ১১টি আগুনের ঘটনা ঘটে। এ ঘটনায় ১১টি যানবাহনে আগুনের ঘটনা ঘটে।  ঢাকা সিটিতে পাঁচটি, রাজশাহী বিভাগে (নাটোর,বগুড়া,জয়পুরহাট) তিনটি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, কুমিল্লা) দুটি, ময়মনসিংহ বিভাগে (জামালপুর) একটি ঘটনা ঘটে। এ ঘটনায় ছয়টি বাস, একটি কাভার্ডভ্যান, একটি ট্রাক, একটি সিএনজি, একটি পিকআপভ্যান, একটি ট্রেন (তিনটি বগি) পুড়ে যায়।  

এ আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ২০ ইউনিট ও ১০৭ জন জনবল কাজ করেছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা নভেম্বর ১৯, ২০২৩
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।