ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে ট্রাকে আগুন, চালক দগ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
কালিয়াকৈরে ট্রাকে আগুন, চালক দগ্ধ

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় একটি চলন্ত ট্রাকে পেট্রোল বোমা ছুড়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকচালক সামান্য দগ্ধ ও সহকারী আহত হয়েছেন।

রোববার (৩ ডিসেম্বর) ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে।

ট্রাকচালক মো. সাইফুল ইসলাম সামান্য দগ্ধ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তার সহকারীর নাম-পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ভোরে গাজীপুর থেকে রডবোঝাই একটি ট্রাক টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথে গোয়ালবাথান এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে এসে চলন্ত ট্রাকে পেট্রোল ছুড়ে। এতে ট্রাকে আগুন ধরে যায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় চালক দগ্ধ ও সহকারী আহত হয়। পরে পুলিশ তাদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এদের মধ্যে ট্রাকচালককে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, খবর পেয়ে একটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ট্রাকের বেশিরভাগ অংশই পুড়ে গেছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, চলন্ত ট্রাকের মধ্যে পেট্রোল বোমা ছুড়ে আগুন ধরিয়ে দেওয়ায় চালক ও সহকারী বের হতে পারেনি। এতে চালক সামান্য দদ্ধ ও সহকারী আহত হয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।