ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

মধ্যপ্রাচ্যের হানাহানি আমেরিকার কারসাজি: শিল্প প্রতিমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
মধ্যপ্রাচ্যের হানাহানি আমেরিকার কারসাজি: শিল্প প্রতিমন্ত্রী

ফেনী: মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে হানাহানি আমেরিকার কারসাজি বলে মন্তব্য করেছেন ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য ও শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে ফেনীর পরশুরামের নিজকালিকাপুর বাবা-মা ও বড় ছেলের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, ইরাক, ইরান, লিবিয়া, সিরিয়াস থেকে শুরু করে বেশ কিছু দেশে নিজেদের মধ্যে হানাহানি এগুলো আমেরিকার কারসাজি। আমেরিকানরা ফিলিস্তিনে পুরুষ-মহিলা, শিশুসহ ১৭ হাজার মুসলিমকে হত্যা করেছে।  এসব হত্যার বিষয়ে এদেশের প্রধান বিরোধী দল বিএনপি এখনও কোনো মন্তব্য করেনি।

তিনি বলেন, আমেরিকা মানুষ হত্যা করে মানবতার কথা বলে। তারা মানবতার কথা বলে মহান স্বাধীনতা যুদ্ধে ১৭তম নৌবহর পাঠিয়েছিল বাংলাদেশের বিরুদ্ধে। সুতরাং আমরা বিশ্বাস করি দেশের স্বার্থে দেশের উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যেভাবে নিরলস পরিশ্রম করে দেশকে বিশ্বের দরবারে তুলে ধরছেন তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি এ দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

কামাল আহমেদ মজুমদার বলেন, বাংলাদেশের উন্নয়নের কারণে বিশ্ব আজ হতবাক দৃষ্টিতে তাকিয়ে আছে। এক সময় বলা হতো আওয়ামী লীগকে ভোট দিলে উলুধ্বনি শোনা যাবে। এখন আওয়ামী লীগকে ভোট দিলে আজানের ধ্বনি শোনা যায়। প্রতিটি উপজেলায় মডেল মসজিদের মাধ্যমে ইসলামিক পাঠাগার ও গবেষণাগার নির্মাণ করে দেশের ইতিহাসে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন বঙ্গবন্ধু কন্যা।

তিনি বলেন, নির্বাচনে কে আসলো, কে আসলো না, এটা বড় কথা নয়। বড় কথা হলো নির্বাচন বাংলাদেশের সংবিধান অনুযায়ী হবে। রাষ্ট্রের মালিক জনগণ। ভোটের মালিকও জনগণ। ভোটের মাধ্যমে জনগণ জনপ্রতিনিধি নির্বাচন করবে।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী, পরশুরাম, ছাগলনাইয়া (সার্কেল) অতিরিক্ত পুলিশ সুপার শাহাদাৎ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এসএইচডি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।